সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন যুবদল নেতা গোলাম কিবরিয়া শাওন

পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন যুবদল নেতা গোলাম কিবরিয়া শাওন

 

সবাইকে পবিত্র ঈদুল আজহা’র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক ও ৪৩-চাঁপাইনবাবগঞ্জ-১ আসেনর জাতীয়তাবাদী দল বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী গোলাম কিবরিয়া শাওন।

তত্ত্বাবধায়ক বা নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন হলে তথা জাতীয়তাবাদী দল বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করলে ৪৩-চাঁপাইনবাবগঞ্জ-১ ( শিবগঞ্জ) আসনের ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী যুবদল নেতা গোলাম কিবরিয়া শাওন বলেন, বি এন পি, , যুবদল , ছাত্রদল ও বিএনপি সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ আসেন আমরা সবাই ঐক্যবদ্ধভাবে দেশ ও জনগণের কল্যাণে কাজ করি। তিনি আরো বলেন, “পবিত্র ঈদ বয়ে আনুক সবার জীবনে অনাবিল সুখ-শান্তি ও ভালোবাসা। সবাইকে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। ত্যাগ মহান আদর্শে পরিচালিত হোক সবার সারাটি জীবন। সকলের প্রিয় ভাই বন্ধু ও নিজ পরিবার নিয়ে আনন্দঘন মুহুর্তে ঈদ উদযাপন করাই ঈদের স্বার্থকতা। আবারও সবাইকে পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা-“ঈদ মোবারক” ঈদ মোবারক” ঈদ মোবারক”।

গোলাম কিবরিয়া শাওন
সহ সাধারণ সম্পাদক
চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদল

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com